Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ফটো সাংবাদিক লাঞ্ছিত কনস্টেবল প্রত্যাহার

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম আদালত ভবন চত্বরে দুই ফটো সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় এক পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল (বুধবার) দুপুরে নগরীর পরীর পাহাড়ে আদালত ভবন এলাকায় ওই ঘটনার পর সাংবাদিক নেতাদের উপস্থিতিতে পুলিশ কনস্টেবল মোঃ ইফতেখারকে প্রত্যাহারের কথা জানান নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী। জানা যায়, কনস্টেবল ইফতেখার নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাবুদ্দিন আহমদের গাড়ির চালক। লাঞ্ছনার শিকার হয়েছেন দৈনিক প্রথম আলোর ফটো সাংবাদিক জুয়েল শীল এবং দৈনিক আজাদীর আমিনুল ইসলাম মুন্না।
ঘটনার বর্ণনা দিয়ে আমিনুল ইসলাম মুন্না জানান, গতকাল আদালতে শিবির নাসিরের মামলার রায় ঘোষণার দিন ধার্য ছিল। ছবি তুলতে আমরা মোটর সাইকেলে নতুন আদালত ভবনের দিকে যাওয়ার পথে কনস্টেবল ইফতেখারের হাতে লাঞ্ছিত হই। এদিকে ফটো সাংবাদিক লাঞ্ছিত হওয়ার খবর পেয়ে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর নেতৃত্বে সাংবাদিক নেতারা ঘটনাস্থলে ছুটে যান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ