Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাড়া জাগিয়েছে ‘জুড়োয়া টু’

| প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ডেভিড ধাওয়ানের সেই আগের চমক কাজে লেগেছে। ফর্মুলা একই হলেও দর্শন নতুন করে তার কমেডির স্বাদ পেয়েছে। তিন দিনেই ফিল্মটি তার অবস্থান পাকা করেছে। অবশ্য ফিল্মটির সাফল্যের পেছনে কয়েকটি ফ্যাক্টর কাজ করেছে। প্রথমত গত শুক্রবার এই ফিল্মটির সঙ্গে গুরুত্বপূর্ণ কোনও হিন্দি বা ইংরেজি ফিল্ম মুক্তি পায়নি, তার ওপর ছিল ভারতব্যাপী ছুটির দিন।
‘জুড়োয়া টু’ বস্তুত ১৯৯৭ সালে মুক্তি পাওয়া সালমান খান অভিনীত ‘জুড়োয়া’র পুনঃউপস্থাপনা। পরিচালক জানিয়েছেন আগের ফিল্মটির কিছু দৃশ্য তার খুব প্রিয় বলে সেগুলো এতেও এনেছেন আর নতুন করেও অনেক কিছু যোগ করেছেন। বর্তমানের দর্শকরা ধাওয়ানের বিখ্যাত প্রেম আর রাজাকে নতুন করে আবিষ্কার করেছে; তবে যারা আগের ফিল্মটিও দেখেছেন তারাই বলতে পারবেন তার ছেলে সালমানের সেই জাদু কতটা সৃষ্টি করেছেন। পাশাপাশি নায়িকার ভূমিকায় জ্যাকুলিন ফার্নান্দেজ আর তাপসী পান্নু যথাক্রমে কারিশমা কাপুর আর রম্ভার সঙ্গে কতটা তুলনীয়। যাই হোক না কেন, নির্মাতা যে এই বছর আরেকটি বøকবাস্টার উপহার দিয়েছে তাতে কোনও সন্দেহ নেই।
অন্যান্য ভূমিকায় অনুপম খের পবন মালহোত্রা, আলি আসগর, বিবান ভাতেনা, রাজপাল যাদব, বিকাশ ভার্মা এবং উপাসনা সিং অভিনীত সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ফিল্মটি প্রথম দিন আয় করেছে ১৬.১ কোটি রুপি। শনিবার আর রবিবার যথাক্রমে ২০.৫৫ কোটি রুপি এবং ২২.৬ কোটি রুপি আয় করে সপ্তাহান্তে ফিল্মটি আয় করেছে ৫৯.২৫ কোটি রুপি। সোমবার ফিল্মটির আয় ১৮ কোটি রুপি আর মঙ্গলবার ৮.০৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ