Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

| প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণখান এলাকায় ২৪ বছরের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রধান আসামি শফিককে গ্রেফতার করেছে পুলিশ ।
গতকাল মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য পরীক্ষা ও ধর্ষণের আলামত শনাক্তে ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে দক্ষিণখান থানা পুলিশ।
দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, স্বামী-স্ত্রী মিলে দক্ষিণখানের চালাবন এলাকায় নিজেদের বাড়িতে বসবাস করতেন। গত রোববার রাত ৮টার দিকে ওই গৃহবধূর স্বামীর বড়ভাই (ভাসুর) মামুনের বন্ধু শফিক তাকে ধর্ষণ করেছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। ধর্ষণের পর ওই গৃহবধু তার স্বামীকে ঘটনা খুলে বলে। পরবর্তীতে গত সোমবার তারা মামলাটি দায়ের করেন।
তিনি আরও জানান, মামলায় দুইজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- মামুন ও তার বন্ধু শফিক। মামলার প্রধান আসামি শফিককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের বিষয়টি তদন্ত করা হচ্ছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে তদন্তের অগ্রগতি সম্পর্কে বলা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ