Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফেনীতে ছাত্রদল কর্মীকে কুপিয়েছে ছাত্রলীগ

| প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনী শহরের এসএসকে সড়কের উপশম হাসপাতাল সংলগ্ন স্থানে গত সোমবার রাতে কপিল উদ্দিন বাপ্পি নামের এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে জখম করেছে ছাত্রলীগ কর্মীরা। আহত বাপ্পিকে শহরের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত সোমবার সন্ধ্যায় এক বন্ধুসহ রিক্সা যোগে মহিপালের দিকে যাচ্ছিল আরাফাত রহমান কোকো সংসদের সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ফাজিলপুর ইউনিয়ন ছাত্রদল নেতা কপিল উদ্দিন বাপ্পি। উপশম হাসপাতাল সংলগ্ন স্থানে পৌছলে ৫টি মোটর সাইকেল রিক্সা গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই মেহেদী সহ ১৫-১৬ জন ছাত্রলীগ কর্মী তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে পাশের একটি ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে যায়। কোকো সংসদের জেলা সভাপতি ভিপি জাহিদ ও সাধারন সম্পাদক ছারোয়ার জাহান শ্রাবন জানান, ঘটনাস্থলে বাপ্পি, হামলাকারীদের মধ্যে মেহেদী নামে এক ছাএলীগ কর্মীকে চিনতে পেরেছে বলে জানায়। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। উল্লেখ্য, গত শনিবার শহরের গুদামকোয়াটারে জাহিদ আহম্মদ ইমন নামের আরেক ছাত্রদল নেতাকে কুপিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। ইমন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ