Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

| প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

পুলিশের নির্যাতনে যুবকের মৃত্যুর অভিযোগ
শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় পুলিশের হেফাজত থেকে বেরিয়ে যাওয়ার পর বিশ^জিৎ চন্দ্র দে (২০) নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আমিনুল ইসলামকে আহŸায়ক, সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ও ডিআইও-১ মিজানুর রহমানকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমেটি গঠন করেছে পুলিশ। পুলিশ সুপারের কার্যালয়ে আজ ৩ অক্টোবর দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার রফিকুল হাসান গনি।
পুলিশ সুপার এসময় বলেন, নিহত বিশ্বজিৎকে ১ অক্টোবর রাতে পুলিশের হাতে আটক হওয়ার পর ওই দিন রাত সাড়ে দশটার দিকে সম্পূর্ণ সূস্থভাবে পুলিশ হেফাজত থেকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়। যা থানার সিসি ক্যামেরার ফুটেজে রয়েছে। পরে ফুটেজ সাংবাদিকদের সামনে তুলে ধরা হয়। যেখানে সুস্থভাবেই বিশ্বজিৎকে তার স্বজনদের সাথে চলে যেতে দেখা যায়। বাসায় গিয়ে রহস্যজনকভাবে তার মৃত্যু হয়। পুলিশের ধারনা অতিরিক্ত মদ্যপান করায় তার মৃত্যু হতে পারে।
বিশ্বজিতের মৃত্যর পর তার পরিবারের সদস্যরা জানায়, পুলিশের নির্যাতনে বিশ্বজিতের মৃত্যু হয়েছে, এ খবর ছড়িয়ে পড়লে তার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে এলাকাবাসী। এসময় ভাঙচুর করা হয় সহকারী পুলিশ সুপারের কার্যালয়। এসব ঘটনায় ভিডিও ফুটেজ দেখে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ সুপার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ