Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে জনগণ আ’লীগকে প্রত্যাখ্যান করবে : নোমান

| প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, আগামী নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করবে। বর্তমান সরকার দশ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা বলে ক্ষমতায় এসে ৬০ টাকা দরে চাল কিনতে বাধ্য করছে জনগণকে। এসব কর্মকাÐের প্রতিবাদ যাতে না হয় এজন্য দেশে গুম, খুনের সংস্কৃতি চালু করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) চট্টগ্রাম মহানগরের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে কাজির দেউড়ি ভিআইপি টাওয়ারস্থ বাসভবনে মতবিনিময়কালে তিনি একথা বলেন।
নোমান বলেন, সময় থাকতে ক্ষমতা থেকে নেমে নির্বাচন দিন তা নাহলে পরিণতি ভালো হবে না। সরকারের শুভবুদ্ধির উদয় হলেই দেশবাসী নিস্তার পাবে। তিনি বলেন, বাংলাদেশের সংস্কৃতি ঐতিহ্যবাহী এবং সমৃদ্ধ। এ সমৃদ্ধ সংস্কৃতিকে দেশের তৃণমূল নেতাকর্মীদের কাছে ছড়িয়ে দিতে পারলে বিদেশি সংস্কৃতির আগ্রাসন থেকে মুক্ত হবে বাংলাদেশ। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি কণ্ঠশিল্পী আব্দুল মান্নান রানা, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ শিপন, নগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট আব্দুস সাত্তার সরওয়ার, নগর যুবদল সভাপতি কাজী বেলাল, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশাররফ হোসেন ডিপটি, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মোশাররফ হোসেন জামান, নগর বিএনপির সহ-সভাপতি আলী আজম চৌধুরী, নগর জাসাসের সিনিয়র সহ-সভাপতি এম এ মুছা বাবলু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ