Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

| প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মাদারীপুর জেলা সংবাদদাতা জানান, মাদারীপুর শহরের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচ জন আহত হয়েছে। জানা যায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে মাদারীপুর শহরের নতুন বাসস্ট্যান্ড থেকে পুরাতন বাসস্ট্যান্ডের দিকে আসার সময় সার্বিক পরিবহনের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ইজিবাইকে থাকা যাত্রী ফরহাদ হোসেন (৩০) ঘটনাস্থলেই মারা যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় শরীফা বেগম নামে এক মহিলা মারা যায়। দুর্ঘটনায় অন্তত ৫ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে বাসচাপায় নিয়ামত বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদীঘলিয়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত নিয়ামতের বাড়ি চন্দ্রদিঘলিয়া গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ