Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা : স্বামী পলাতক

| প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে সাভারে এক গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনার পর থেকে নিহতের স্বামী জসিম উদ্দিন পলাতক রয়েছে। মঙ্গলবার সকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের হরিণধরা এলাকায় স্বামীর বাড়ি থেকে মাজেদা আক্তারের (২২) লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের বড় বোন নাসিমা আক্তার জানান, গত কয়েকদিন ধরে মাজেদার কাছে যৌতুক হিসেবে বাবার বাড়ি থেকে কয়েক লাখ টাকার আনার দাবি করেন কাপড় ব্যবসায়ী স্বামী জসিম উদ্দিন। পরে সে যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে গৃহবধূ মাজেদাকে প্রায়ই মারধর করতো। মারধরের বিষয় প্রায়ই তার বোন তাকে জানাতো।
রাতে যে কোনো সময় মাজেদাকে হত্যা করে লাশটি ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পাঁচ বছরের সন্তান অয়ন মনিকে নিয়ে পালিয়ে যায় জসিম। সকালে প্রতিবেশীরা তার লাশ দেখে পুলিশকে খবর দেয়। ট্যানারি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মামুন মোল্লা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহৃ রয়েছে জানিয়ে তিনি আরো বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরুদ্ধ করে হত্যার পর লাশটি ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে তার স্বামী পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ