Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি নিরাপত্তাহীনতায় পালিয়ে বেড়াচ্ছে বাদী

| প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালী জেলার চাটখিলে সন্ত্রাসী ও ছিনতাইকারীদের বিরুদ্ধে থানায় মামলা করে নিরাপত্তাহীনতায় পালিয়ে বেড়াচ্ছে মামলার বাদী জামাল হোসেন ওরফে মনা (৩৫)। মনা চাটখিল গ্রামের আব্দুল বারেক হাওলাদার এর ছেলে। চাটখিল প্রেসক্লাব এ গত রোববার সন্ধ্যায় মনা সাংবাদিকদের কাছে লিখিতভাবে বিষয়টি জানান।
অভিযোগ থেকে জানা গেছে, মনা গত ১৮ সেপ্টেম্বর রাত ৯ টার দিকে চাটখিল বাজার থেকে বাড়ি যাওয়ার সময় চাটখিল দক্ষিণ বাজারের সিরাজ মেটালের উত্তর পাশের্^ গেলে সন্ত্রাসী মিলন (৩৮), মিজানুর রহমান (২৫), রাজিব হোসেন (২৩), সুমন (২৪) সহ ৭/৮ জন সন্ত্রাসী তাকে আক্রমন করে। তার নিকট থাকা ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং তাকে গুরুতরভাবে আহত করে। হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২১ সেপ্টেম্বর থানায় মামলা করে। মামলার আসামিরা জামিনে এসে মনাকে মামলা প্রত্যাহার এবং প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। মনা নিরাপত্তাহীনতায় পালিয়ে বেড়াচ্ছে। বিষয়টি তিনি থানা পুলিশকে জানালেও পুলিশ কোন ব্যবস্থা না করার অভিযোগ করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রফিকুল ইসলাম আসামিদের গ্রেফতার না করে বাদীকে হয়রানি এবং তার নিকট থেকে অর্থ নেয়ার অভিযোগ উঠেছে। থানার অফিসার ইনচার্জ জহিরুল আনোয়ার জানান, তিনি বিষয়টি দেখবেন এবং হুমকি প্রদানকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ