Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একাদশ সংসদ নির্বাচন

| প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা-৫ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম
আলমগীর হোসেন, বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) নির্বাচনী আসনে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী জাতীয় পার্টির নেতা বীরমুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম। তিনি বুড়িচং ব্রাহ্মণপাড়া জাতীয় পার্টির সমন্বয়কের দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। তবে তৃণমূলের নেতাদের অভিযোগ তাজুল ইসলাম অত্র আসনের জাতীয় পার্টি থেকে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে একজন সম্ভাব্য প্রার্থী হিসেবে বুড়িচং উপজেলায় যেভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করছেন ঠিক তেমনি ব্রাহ্মণপাড়া উপজেলায় তেমন কার্যক্রম নেই বললেই চলে।
সাধারণ ভোটারের দাবি তিনি বুড়িচং উপজেলার অধিবাসী হলেও ব্রাহ্মণপাড়ার জনগণের সাথেও যেন সমানভাবে গণসংযোগ চালিয়ে যান এমনটাই আশা করছেন তারা। বর্তমানে উক্ত আসনে আওয়ামী লীগ ক্ষমতায় বহাল আছে। তবে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ উক্ত আসনটি আবারও ধরে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে গেলেও বিএনপি নীরবে বসে থাকবে না। তাই আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি উক্ত তিন দলের ত্রি-মুখী লড়াইয়ে কে শেষ পর্যন্ত নির্বাচনে জয়ী হয় তা এখনো বলা মুশকিল। সাধারণ ভোটেরা বলাবলি করছে আওয়ামী লীগ বিএনপি সমান সমান লড়াইয়ের ফাঁক দিয়ে জাতীয় পার্টি জয়ী হবার সম্ভাবনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ