Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

স্ত্রীকে পুড়িয়ে মারল পাষন্ড স্বামী

| প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে আবদুল ওয়াজেদ কচি : সাতক্ষীরায় স্বামী মুছা গাজীর বিরুদ্ধে স্ত্রী মুন্নি খাতুনের (২৫) গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে। গত রোববার দুপুর ১২টার দিকে খুলনায় নেয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই গৃহবধূ। মুন্নি ও মুছা দম্পতি তালা উপজেলার খলিশখালি ইউনিয়নে বাগমারা গ্রামের বাসিন্দা।
মৃত্যুর আগে সদর হাসপাতালে চিকিৎসাধীন মুন্নি খাতুন সাংবাদিকদের জানান, প্রায় পাঁচ মাস আগে তার একটি বাচ্চা হয়। এ সময় তার সন্তানের নাড়ি ছিড়ে যায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। স্বামী তাকে প্রায় মারধর করত এবং বলত তুই বাপের বাড়ি চলে যা। তা না হলে তোকে হত্যা করব। শনিবার রাতে তাদের মধ্যে কথাকাটি হয় এবং স্বামী তাকে মারধর করে। এক পর্যায়ে রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়লে ভোর ৪টার দিকে মুছা ঘুমন্ত অবস্থায় তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় আত্মচিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।
সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফরহাদ জামিল বলেন, মুন্নির শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সাতক্ষীরার পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, সাতক্ষীরা থেকে খুলনায় নেয়ার পথে ডুমুরিয়ায় পৌঁছে মুন্নি মৃত্যুর কোলে ঢলে পড়েছে। এ ঘটনায় মুন্নির পিতা আলি বক্স বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ