Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বজ্রপাত নিরোধক তাল বীজ রোপন

| প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যোগে গতকাল শনিবার সকালে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদিপুর এলাকায় ১২ শত বজ্রপাত নিরোধক তাল বীজ রোপন করা হয়েছে।
রাজবাড়ীর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক নাইম আস সাকিবের সভাপতিত্বে এ সময় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ গোলাম মারুফ।
উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রকিবউদ্দিন, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ বাহাউদ্দিন, আহলাদিপুর সিআইজি ( ফসল ) শহীদওহাবপুরের সভাপতি আব্দুর রহমান খান রাসেল প্রমুখ। পরে শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদিপুর গ্রামে ১২ শত বজ্রপাত নিরোধক তাল বীজ রোপন করা হয়। এ সময় কৃষি সম্প্রসারন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ গোলাম মারুফ জানান, বাংলাদেশে দিন দিন বড় আকৃতির গাছ করে যাওয়ায় বজ্রপাতে বেশি লোক মারা যাচ্ছে তাই বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশি বেশি করে তাল বীজ রোপনে নির্দেশ দিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ