Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগকে জিতাতে হলে ঐক্য’র বিকল্প নেই -গোলাম দস্তগীর গাজী

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ সামনের নির্বাচনে আওয়ামীলীগকে জিতাতে হলে দলীয় ঐক্য’র বিকল্প নেই বলে মন্তব্যে করেছেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার মুড়াপাড়া এলাকায় দূর্গাপূজা মন্ডব পরিদর্শণকালে তিনি এ মন্তব্যে করেন। তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দাড়িয়ে দেখিয়েছেন মানবতা কি? আজ আন্তর্জাতিক মহল বাংলাদেশকে সাধুবাদ জানিয়ে যাচ্ছে। দলমত নির্বিশেষে মানুষও এতে সারা দিয়েছেন। দেশের উন্নয়নের স্বার্থে অব্যশই জনগণ আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগড় আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন, মহানগড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. খোকন শাহা, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. আনিছুর রহমান দিপু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জায়েদ আলী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ