Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


খুলনা ব্যুরো : খুলনায় সড়ক দুর্ঘটনায় আলাউদ্দিন পাইক (৩০) নামের এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় সুমন খান (২৬) নামে মটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হন। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে খানজাহান আলী (র.) সেতুর টোল প্লাজার বাম পাশের বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।
কাটাখালি হাইওয়ে থানার সেকেন্ড অফিসার মো. জামাল শেখ বলেন, কসমস সী ফুডস লিমিটেড’র একটি কাভার্ড ভ্যান হিমায়িত চিংড়ি নিয়ে সাতক্ষীরার কালিগঞ্জের ক্রিমসন রোসেলা নামের একটি হিমায়িত চিংড়ি রপ্তানিকারক প্রতিষ্ঠানের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে প্রচন্ড বৃস্টির কারণে কাভার্ড ভ্যানটি খানজাহান আলী (র.) সেতুর টোল প্লাজার বাম পাশের বাইপাস সড়কে পার্কিং করে রাখা হয়। এ সময় দ্রæতগামী একটি মটর সাইকেলে দু’ যুবক নিয়ন্ত্রণ হারিয়ে মটর সাইকেলটি কাভার্ড ভ্যানের পেছনে গিয়ে ধাক্কা মারে। এতে মটর সাইকেল চালক আলাউদ্দিন পাইক ঘটনাস্থলেই মারা যায়। অপর আরোহী সুমন খানকে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাকে ঢাকায় নেয়া হবে বলে তার স্বজনরা জানিয়েছেন। এ ঘটনায় কোন পক্ষই থানায় মামলা করেনি বলেও জানান তিনি। নিহত যুবক আলাউদ্দিন পাইক রূপসার নৈহাটি ইউনিয়নের আমদাবাদ গ্রামের ইউসুফ পাইকের ছেলে। সে একটি মাছ ঘরের কর্মচারী ছিল। আহত সুমন খান একই গ্রামের সুজাউদ্দিন খানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ