Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ বাবা গ্রেফতার

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 রাজশাহী ব্যুরো : রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি মো. জিয়া (৪০) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার বিনাকুলি বাজারের আজাহার আলীর ছেলে। গতকাল শুক্রবার ভোরে রাজশাহী নগরীর সুজানগর এলাকায় একটি বাড়ি থেকে গ্রেপ্তার করেছে শাহ মাখদুম থানা পুলিশ।

জানা যায়, গত ২৯ আগস্ট জিয়ার স্ত্রী মাজেদা বেগম ওরফে মালা বাদী হয়ে তার নগরীর শাহ মখদুম থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। পেশায় বিস্কুট ব্যবসায়ী জিয়া অনেকদিন থেকেই রাজশাহী নগরীতে ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি অভিযোগ করেন, গত ২৩ আগস্ট রাত একটার দিকে তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টার পর থেকেই আত্মগোপনে ছিলেন জিয়া।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মমতাজ উদ্দিন বলেন, মামলা করতে বিলম্ব হওয়ায় মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা সম্ভব হয়নি। তবে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জাহিদুল ইসলামের কাছে মেয়েটি জবানবন্দি দিয়েছে। মেয়েটি তার সৎ বাবার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন। এসআই মমতাজ উদ্দিন জানান, জিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য পরবর্তীতে আদালতে জিয়ার রিমান্ড আবেদন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ