Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নিজের এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে চান কাউন্সিলর তরুণ চক্রবর্তি

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


বগুড়া ব্যুরো : ‘‘শত বছরের পুরোনো প্রথম শ্রেণীর বগুড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজিস্টার্ড কবিরাজ ও লায়ন তরুন কুমার চক্রবর্তি নির্বাচিত হওয়ার আগে থেকেই নিজের এলাকায় শিক্ষা সংষ্কৃতি ও পরিবেশের উন্নয়নে যে সব কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন কাউন্সিলর নির্বাচিত হওয়ার পরও তা’ অব্যাহত রেখেছেন। নির্বাচনী প্রতিশ্রæতি অনুযায়ী তিনি শুধু তা’ অব্যাহতই রাখেননি, বরং তাকে প্রাতিষ্ঠানিক রুপদান করেছেন। ’’ সম্প্রতি অনুষ্ঠিত একটি সামাজিক অনুষ্ঠানে কথা গুলো বলেন, বগুড়ার বিশিষ্টজনরা।
অনুষ্ঠানটির আয়োজক সভাপতি ছিলেন তিনি নিজেই। বগুড়ার তন্ময় কমিউনিটি সেন্টারে আয়োজিত এই অনুষ্ঠানে ২০৩নং ওয়ার্ডের ১৭ অনুষ্ঠিত পরীক্ষায় বগুড়া পৌরসভার জিপিএ-৫ প্রাপ্ত এসএসসি’র ২০ জন এবং এইচএসসি’র ৪৯ জনসহ মোট ৬৯ জন কৃতি শিক্ষার্থীকে আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট প্রদান এবং উত্তরীয় পরিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন, বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শামসুল আলম সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হোসেন সহিদ মাহবুবুর রহমান, রাজশাহী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর প্রফেসর আব্দুল হাই প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ