Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেঘনা এভিয়েশনের নতুন হেলিকপ্টার

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


মেঘনা এভিয়েশন লিমিটেড বাংলাদেশে এই প্রথম ঞঐঊ চওঙঘঊঊজ ইঊখখ ৪২৯ ঐঊখওঈঙচঞঊজ চালু করেছে। মাার্কিন যুক্তরাষ্ট্র দূতাবাসের ডেপুটি চীফ অব মিশন জোয়েল রিইফম্যানকে নিয়ে তারা তাদের প্রথম পরীক্ষামূলক যাত্রা শুরু করল। ‘এলিট, কর্পোরেট, ভিআইপি গ্রাহক এবং জরুরী চিকিৎসা সেবা সুবিধার জন্য এই বিশেষ হেলিকপ্টার সেবা চালু করা হয়েছে। এটি সেবা খাতে মেঘনা গ্রæপ অব ইন্ডাষ্ট্রিজ এর অন্যতম গুরুত্বপূর্ণ পদক্ষেপ’ উল্লেখ করেছেন মেঘনা গ্রæপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল।
হেলিকপ্টার পরিবহন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান মেঘনা এভিয়েশন হলো মেঘনা গ্রæপ অব ইন্ডাষ্ট্রিজ এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। ভিআইপি ও কর্পোরেট গ্রাহকদের স্থানান্তর, উৎসব ও আনন্দ ভ্রমন সহ ঢাকা, কক্সবাজার, সুন্দরবন, কুয়াকাটা ইত্যাদি দর্শনীয় স্থানে ভ্রমণ সুবিধা প্রদান করে। মেঘনা এভিয়েশন ওঈট সাপোর্ট সহ দ্রæত মেডিকেল সেবাও প্রদান করে। মেঘনা এভিয়েশন লিমিটেড গ্রাহকদের জন্য সাশ্রয়ী, আরামদায়ক ও নিরবচ্ছিন্ন ভ্রমণ নিশ্চিত করে। -প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ