Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

| প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর লালবাগ ও যাত্রাবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা হলেন দিনমজুর মোহাম্মদ আলী (৩৫) এবং অধ্যাপক আবদুর রশিদ (৪৫)।
গতকাল বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনাগুলো ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি প্রাইভেটকারের ধাক্কায় নিহত হন অধ্যাপক আবদুর রশিদ। পথচারী জহির বলেন, দুপুর সোয়া একটার দিকে শনির আখড়া ব্রিজের কাছে রাস্তা পার হওয়ার সময় তাকে ধাক্কা দেয় একটি প্রাইভেটকার। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে আবদুর রশিদের আর কোনো পরিচয় জানা যায়নি।
অপর দুর্ঘটনাটি ঘটে লালবাগ থানার কামরাঙ্গীরচর বেড়িবাঁধ এলাকায়। একটি পিক আপ ভ্যানের ধাক্কায় নিহত হন দিনমজুর মোহাম্মদ আলী।
মোহাম্মদ আলীর স্ত্রী রেশমা বেগম বলেন, দুপুর একটার দিকে একটি মিকচার মেশিন চালিয়ে কামরাঙ্গীচরের লোহার ব্রিজের কাছে যাচ্ছিলেন মোহাম্মদ আলী। এই সময় একটি পিক আপ তাকে চাপা দেয়। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।
দুই ছেলের বাবা মোহাম্মদ আলী লালবাগ থানার শহীদনগরের তিন নম্বর গলির ৩৪ নম্বর বাড়িতে সপরিবারে বসবাস করতেন। তিনি মাদারীপুর জেলার কালকিনী থানার লক্ষীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ দুটি আপাতত হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ