Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘুষ, দুর্নীতি ও হয়রানি বন্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে-লায়ন এম এ আউয়াল

| প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : বাংলাদেশ তরিকত ফেডারেশনের সভাপতি লায়ন এম এ আউয়াল এমপি বলেছেন, সরকারী কোন কোন দপ্তরে সেবানিতে আসা জনগনকে হয়রানীর স্বীকার হতে হয়। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জনগনের কল্যানে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে। ঘূষ, দূর্নীতি ও হয়রানী বন্ধ না হলে সরকারের ভাবমুর্তী ক্ষুন্ন হবে। তাই যে কোন মূল্যে বিভিন্ন দপ্তরে ঘূষ আদায় এবং দূর্নীতি ও হয়রানী বন্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। লায়ন এম এ আউয়াল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন দাপ্তরিক অফিস পরিদর্শন শেসে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু ইউছুফের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজী আকম রুহুল আমিন, পৌর মেয়র হাজী আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, এমপির একান্ত সহকারী ফরিদ বাঙ্গালী, স্থানীয় প্রতিনিধি মিজানুর রহমান শেখ প্রমূখ। আলোচনা সভায় উপজেলার সরকাকী সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন। এরপূর্বে তিনি রামগঞ্জে নতুন করে নির্মানাধীন বিদ্যুৎ প্লান্ট পরিদর্শন শেষে রামগঞ্জ রাব্বানীয়া কামিল মাদ্রাসার নিয়মিত সভায় যোগদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ