Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর আরোগ্য কামনায় চসিক মেয়রের দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার দ্রুত আরোগ্য কামনায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের উদ্যোগে তার বাসভবনে গতকাল (বৃহস্পতিবার) খতমে কোরআন, বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। যুক্তরাষ্ট্র সফরকালে গত ২৬ জুলাই গলব্লাডারে অপারেশন হয় প্রধানমন্ত্রীর। সফল অপারেশনের পর তিনি সেখানে চিকিৎসকের পরামর্শে বিশ্রামে রয়েছেন। দোয়া মাহফিলে মেয়র আ জ ম নাছির উদ্দীন, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, নাজমুল হক ডিউক, হাসান মুরাদ বিপ্লব, সালেহ আহমদ চৌধুরী, মো. সলিম উল্লাহ বাচ্চু, মো. আযম, সাহেদ ইকবাল বাবু, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ ওমর ফারুক, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ, ম্যাজিষ্ট্রেট সনজিদা শরমিন, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. সাইফুদ্দিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, প্রধান স্থপতি একে এম রেজাউল করিম, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম শরিক হন। মোনাজাতে শেখ হাসিনার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও আরোগ্য কামনা করা হয়।
শিশু সমাবেশ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে এক শিশু সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। সাংস্কৃতিক জোটের নেতা খোরশেদ আলমের সঞ্চালনায় শিশু সমাবেশের বিশেষ অতিথি ছিলেন প্রকৌশলী মো: হারুন, প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, যুবলীগ নেতা রায়হান ইউসুফ, আবদুল মান্নান ফেরদৌস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ