Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশিষ্ট ১০ তরুণকে স্বীকৃতি দেবে জেসিআই

| প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশী ১০ তরুণকে তাদের কার্যক্ষেত্রে অতুলনীয় অবদান রাখার জন্য জেসিআই বাংলাদেশ স্বীকৃতি দেয়ার ঘোষণা করেছে। এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন। সম্মাননা দেয়ার জন্য সফল তরুণদের নাম বাছাই করা শুরু হয়েছে। এই বাছাই প্রক্রিয়ার মাধ্যমে যে ১০ সফল তরুণকে পাওয়া যাবে তারাই প্রতিনিধিত্ব করবে পুরো বিশ্বের এমনটাই প্রত্যাশা জেসিআই এর। টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পারসন অফ বাংলাদেশ বা টিওওয়াইপি বাংলাদেশ এর কার্যক্রমের উদ্দেশ্য হলো দেশের এই সফল তরুণদের স্বীকৃতি দেয়ার মধ্য দিয়ে তাদের ক্ষেত্রের সাফল্যগাঁথা দেশের অপরাপর তরুণদের মধ্যেও ছড়িয়ে দেয়া। এতে অন্যান্য তরুণরাও এগিয়ে যেতে অনুপ্রেরণা পাবেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট আহমেদ এ রহমান, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড চেয়ার অর্গানাইজিং কমিটি (টি.ও.ওয়াই.পি) মীর শাহেদ আলী, সদ্য বিদায়ী ন্যাশনাল প্রেসিডেন্ট শাখাওয়াৎ হোসেন মামুন,; ন্যাশনাল ডিরেক্টর রেবেকা সুলতানা বিন্তি, ন্যাশনাল সাধারণ সম্পাদক ইরফান ইসলাম প্রমুখরা।
সুস্থ-সুন্দর সমাজ গঠনের জন্য যোগ্য নেতৃত্ব প্রয়োজন। যা তরুণদের দ্বারাই সম্ভব। বিশিষ্ট ১০ জনকে তাদের সফলতার স্বীকৃতি দিয়ে মুলত তরুণদের যোগ্য নেতৃত্বকেই উৎসাহিত করে হচ্ছে বলে জানায় জেসিআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ