Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যৌতুক না পেয়ে স্ত্রীকে ঝলসে দেয়ার মামলায় স্বামী আটক

| প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়ার ধানীসাফা গ্রামে যৌতুকের টাকা না পেয়ে ফুটন্ত পানি দিয়ে স্ত্রী জেসমিন আক্তারের(২৪) শরীর ঝলসে দিয়েছে পাষন্ড স্বামী মিজান হাওলাদার(৩২)। গুরুতর আহত জেসমিন গত তিনদিন ধরে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ওই গৃহবধুর পিতা উত্তর মিঠাখালী গ্রামের আ. বারেক জামাই মিজানকে আসামী করে বুধবার নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে থানা পুলিশ বুধবার সন্ধ্যায় মিজানকে হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করে।
মামলা সূত্রে জানাগেছে, বিগত ৬ বছর আগে জেসমিনের সাথে উপজেলা ধানীসাফা গ্রামের মো. খলিল হাওলাদারের পুত্র জাহাজ কর্মচারী মো. মিজান হাওলাদারের সাথে বিয়ে হয়। তাদের আলিফা নামের দেড় বছরের কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে মিজান স্ত্রী জেসমিনকে বাপের বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক আনার জন্য চাপ দিয়ে আসছিল।
গত শুক্রবার মিজান চট্টগ্রাম থেকে ছুটিতে বাড়ি এসে আবারও যৌতুকের টাকার জন্য চাপ দিলে স্বামী স্ত্রীর মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায় গত সোমবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় ফুটন্ত পানি নিক্ষেপ করলে জেসমিনের শরীরের বিভিন্ন স্থান ঝলসে গিয়ে গুরুতর আহত হয়। স্বজনরা খবর পেয়ে ওই রাতেই প্রথমে পৌর শহরের কুয়েত প্রবাসী হাসপাতাল ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ