Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হত্যা মামলার বাদীর বাড়ি ভাঙচুর লুটপাট : আটক ২

| প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হত্যা মামলার বাদীর বাড়িতে আসামিরা হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। গত বুধবার রাতে ওই হামলার ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে গতকাল বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের হলে দুই আসামিকে আটক করে পুলিশ।
জানা যায়, গত ২৬ জুন ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি তেলুয়ারি গ্রামে স্কুল শিক্ষার্থীদের উত্ত্যক্ত করছিল একদল বখাটে। বিষয়টি দেখে স্থানীয় যুবক হারুন মিয়া এর প্রতিবাদ করে। এ সময় বখাটেরা উত্তেজিত হয়ে হারুনকে মারধর করে। পরবর্তীতে ঘটনায় জড়িত বখাটে শামীমের বাবা তেলুয়ারী গ্রামের সাবেক মেম্বার আব্দুর রাজ্জাককে বিষয়টি জানালে বখাটেদল আরো ক্ষিপ্ত হয়। এরই জেরে ২৭ জুন হারুনের বাবা মতিউর রহমানকে রাস্তায় আটক করে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করলে ১৩ দিন পর আহত মতিউর রহমান (৬৫) মারা যান। এ ঘটনায় হারুন বাদী হয়ে ৯ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলার পর থেকে আসামিপক্ষের লোকজন হারুনকে মামলা তুলে নিতে নানাভাবে হুমকি দিয়ে আসছিল। গত বুধবার রাতে আসামিরা মামলার বাদী হারুনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়। বিষয়টি নিয়ে গতকাল বৃহস্পতিবার হারুন মিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ আ. রাজ্জাক (৫৫) ও মোহাম্মদ আলী (৩৫) নামে দুইজনকে আটক করে আদালতে প্রেরণ করে। মামলার বাদী হারুন মিয়া বলেন, গত বুধবার রাতে বাড়ির লোকজন ঘুমন্ত থাকা অবস্থায় আসামিরা দলবদ্ধভাবে আমার বাড়িতে হামলা করে ভাঙচুর ও লুটপাট করেছে। আমাকে হত্যা চেষ্টা চালিয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান জানান, বাড়িঘরে হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলার আসামি আ: রাজ্জাক (৫৫) ও মোহাম্মদ আলীকে (৩৫) আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ