Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সরকার নিজের তরফ থেকে কোন ত্রাণ না দিয়ে অন্যের দেয়া ত্রাণ বিতরণ করে বাহবা নিচ্ছে -মির্জা ফখরুল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:২০ পিএম | আপডেট : ৪:৪৯ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০১৭

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মিয়ানমার সরকার আরাকানী রোহিঙ্গা মুসলমানদের আমাদের দিকে ঠেলে দিয়ে বাংলাদেশের বিরুদ্ধে আগ্রাসন চালিয়ে যেন অঘোষিত যুদ্ধ ঘোষণা করেছে। এর বিরুদ্ধে আমাদের জাতীয় ঐক্যের আহবানকে সরকার আমনে নিচ্ছে না।

সরকার দেশ বিদেশের বিভিন্ন দেশ ও ব্যক্তি সংস্থার ত্রাণ রোহিঙ্গাদের মাঝে বিতরণ করে বাহবা নিচ্ছে বলে বলে দাবী করে মির্জা ফখরুল বলেন, সরকার নিজের তরফ থেকে রোহিঙ্গাদের মাঝে এখনো কোন ত্রাণ দেয়নি। আজ সকালে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে মির্জা ফখরুল এক সংবাদ সম্মেলনে এই কথা বলেন।

বৃহস্পতিবার সকাল ১০টার তিনি এই মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত তিনদিন ধরে কক্সবাজারে অবস্থান করে রোহিঙ্গা ক্যাম্পের পরিস্থিতি পরিদর্শন করেন। রোহিঙ্গাদের মাঝে দলীয় নেতা কর্মীদের ত্রাণ বিতরণ পর্যবেক্ষণ ও নিজে ত্রাণ বিতরণে অংশ গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন নজরুল ইসলাম খানসহ কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ ।



 

Show all comments
  • dhali ২৮ সেপ্টেম্বর, ২০১৭, ৯:১৪ পিএম says : 0
    apnara khomotay thakle ki korten- apnara sobay ek
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ