Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আয়ে এগিয়ে ‘ভূমি’, প্রশংসায় ‘নিউটন’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার তিনটি ফিল্ম মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘ভূমি’ আর ‘হাসিনা পারকার’ পূর্ণাঙ্গ বাণিজ্যিক আর ‘নিউটন’ কিছুটা ভিন্নধারার। এর মধ্যে আগে সবচেয়ে এগিয়ে ‘ভূমি’ তারপর ‘হাসিনা পারকার’ আর শেষে ‘নিউটন’। পর্দার সংখ্যা বিবেচনা করলে অনুপাতে কিন্তু শেষের ফিল্মটিই জয়ী। ফিল্ম তিনটি যথাক্রমে পর্দা পেয়েছে ১৮৯৪, ১০০০ আর ৪৩০। কিন্তু প্রথম দিন ফিল্ম তিনটি আয় করেছে যথাক্রমে ২.২৫ কোটি রুপি, ১.৮৭ কোটি রুপি এবং ১ কোটি রুপি।
রিভেঞ্জ ড্রামা ‘ভূমি’ পরিচালনা করেছেন ওমাঙ কুমার। ফিল্মটিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, অদিতি রাও হায়দারি, সিধান্ত গুপ্ত, শেখর সুমন, শারদ কেলকার, সাকশি দ্বিবেদি, বিভা ছিব্বার এবং হানিফ হিলাল। সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটি আয় করেছে ৭.৪৮ কোটি রুপি। সোমবার আর মঙ্গলবারের আয় যথাক্রমে ১.৯ কোটি রুপি এবং ১.৬ কোটি রুপি।
অমিত মাসুরকার পরিচালিত ‘নিউটন’; অভিনয় করেছেন রাজকুমার রাও, সঞ্জয় মিশ্র, পঙ্কজ ত্রিপাঠী, অঞ্জলি পাটিল এবং রঘুবীর যাদব। ১ কোটি রুপির নিজে সূচনা করেও ফিল্মটি পরের দিনগুলোতে ফিল্মটি খেই ধরতে পেরেছে। সপ্তাহান্তে আয় ৬.৯ কোটি রুপি। সোমবারের আয় ১.৩১ কোটি রুপি। মঙ্গলবারের আয় ১.২৫ কোটি রুপি।
অপূর্ব লাখিয়ার পরিচালিত ‘হাসিনা পারকার’-এ অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, সিদ্ধান্ত কাপুর, অঙ্কুর ভাটিয়া, প্রিয়াঙ্কা সেটিয়া, রাজেশ তাইলাঙ এবং সারাহ আঞ্জুলি। মঙ্গলবার পর্যন্ত ফিল্মটির আয় ৬.৮৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ