Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কৃষক লীগের সহ-সভাপতির পদ পেলেন আরিফুর রহমান দোলন

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির পদ পেয়েছেন সিনিয়র সাংবাদিক আরিফুর রহমান দোলন। গতকাল কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে তাকে সংগঠনের সহ-সভাপতি করার কথা জানানো হয়।
কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক খোন্দকার শামসুল হক রেজা স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, কৃষক লীগের সাংগঠনিক কার্যকক্রম বৃদ্ধির লক্ষ্যে সহ-সভাপতি চাষী এমএ করিমের স্থলে আরিফুর রহমান দোলনকে মনোনয়ন প্রদান করা হলো।
চিঠিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ প্রত্যয় নিয়ে কৃষক রতœ শেখ হাসিনার ‘ভিশন- ২০২১’ বাস্তবায়নে একজন সক্রিয় সংগঠক হিসেবে আপনার মেধা, মনন, সার্বিক কর্মকান্ড ও সহযোগিতা কৃষক লীগকে সমৃদ্ধ করবে।
জানতে চাইলে আরিফুর রহমান দোলন বলেন, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মনোনীত করায় আওয়ামী লীগ সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। সংগঠনকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা ও দোয়া চাই।
স্কুলজীবনেই ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতিতে নাম লেখান আরিফুর রহমান দোলন। ১৯৮৮ সালে তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা থানা ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। পরবর্তীতে ঢাকা কলেজের উত্তর ছাত্রাবাস শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হন। পাশের দেশ কলকাতায় পড়াশোনাকালে পশ্চিমবঙ্গে অধ্যয়নরত ছাত্রলীগের আদর্শের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ছাত্রলীগ পশ্চিমবঙ্গের (ভারত) যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন দোলন।
সমাজ সেবামূলক সংস্থা ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনে’র চেয়ারম্যান এবং অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা টাইমস’ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ