Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জে মারুফা (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে পৌর এলাকার সয়াধানগড়া মধ্য পাড়া ব্যাংকার শহিদুলের তিন তলা বাসার ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের মাথায়, পিঠে ও পায়েসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গৃহবধূ রায়গঞ্জ উপজেলার নলছা গ্রামের মনোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনায় পুলিশ তার স্বামী মনোয়ার হোসেনসহ দুইজনকে আটক করেছে। নিহতের পরিবারের অভিযোগ তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, গৃহবধূ মরুফা বিয়ের পর থেকেই স্বামী বিদেশে থাকা অবস্থায় সে তার ননদের স্বামীর ওই তিন তলা বাসার দ্বিতীয় তলায় এক ছেলে সন্তান নিয়ে থাকতেন। গত ছয়মাস পূর্বে তার স্বামী দেশে ফিরে এসে কাপড়ের ব্যবসা শুরু করেন। পরে সোমবার রাতের কোন এক সময় তার স্বামী তাকে নির্যাতন করে হত্যার পর ওই বাসার ছাদে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করে।
এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী মনোয়ার হোসেনসহ দুইজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ