Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে সেফটি ট্রাংকে পড়ে শ্রমিকের মৃত্যু : আহত ২

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরে সেফটি ট্রাংকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো দুই শ্রমিক। খবর পেয়ে ফায়ার সার্ভি কর্মীরা হতাহতদের উদ্ধার করে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের পশ্চিম খাবাসপুর এলাকার এই ঘটনা ঘটে।
ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক এ,বি,এম মমতাজ উদ্দিন আহমদ জানান, মঙ্গলবার সাড়ো ১২টার সময় শহরের পশ্চিম খাবাসপুর এলাকার আবুল কাশেম মিয়া বাড়ীর সেফটি ট্রাক পরিস্কার কার জন্য তিন শ্রমিক সেখানে কাজ করতে যায় । পরে ওই বাড়ীর সেফটি ট্রাংকের মধ্যে অসাবধানতাবশত তিনজনই পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রæত ঘটনাস্থলে গিয়ে তিনজনকেই ট্রাংকের মধ্যে থেকে উদ্ধার করে। এসময় মো. রিয়াজুল (১৭) নামের এক শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। তিনি জানান, আহত অপর দুই শ্রমিককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলো, ওবায়দুল (৩০), রুবেল (১৮) ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ