Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চবির হল থেকে আড়াই বস্তা দেশী অস্ত্র উদ্ধার

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুর রব হলে অভিযান চালিয়ে আড়াই বস্তা দেশী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ সময় এক কেজি গাঁজাসহ বেশকিছু মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। গতকাল (মঙ্গলবার) দুপুরে এ অভিযান চালায় পুলিশ। তবে এ সময় কাউকে গ্রেফতার করা হয়নি। উদ্ধারকৃত দেশী অস্ত্রের মধ্যে রয়েছে ৩০টি রামদা, ৩০টি লোহার রড ও পাইপ এবং দেড় বস্তা পাথর।
পুলিশ জানায়, এসব অস্ত্র পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। এ সময় কাউকে গ্রেফতার করা যায়নি। বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল এ অভিযান পরিচালনা করা হয়েছে। সেখানে দেশী অস্ত্রের পাশাপাশি মাদকদ্রব্যও পাওয়া গেছে। মাদকদ্রব্যের সাথে ১০-১৫ জন শিক্ষার্থীর আইডি কার্ড পাওয়া গেছে। এ ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। উল্লেখ্য ছাত্র শিবিরকে বিতাড়িত করার পর আব্দুর রব হলসহ বিশ্ববিদ্যালয়ের সবকটি হলের নিয়ন্ত্রণ এখন ছাত্রলীগের হাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ