Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেতাগীতে বিএনপির ৩ সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বেতাগী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : বরগুনার বেতাগীতে বাংলাদেশ জাতীযতাবাদী দল (বিএনপি) দলের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এড. খন্দকার মাহবুব হোসেনের পূর্ব নির্ধারিত কর্র্মী সমাবেশে প্রশাসনের ১৪৪ ধারা জারীর প্রতিবাদে উপজেলা ও পৌর বিএনপির ব্যানারে ৩টি সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। গত সোমবার রাত সাড়ে ৭টায় উপজেলা ও পৌর বিএনপি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির সভাপতি মো: শাহজাহান কবিরের সভাপতিত্বে তার বাস ভবনে সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন, বিএনপিসাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক জাকির হোসাইন, মোকামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহবুব আলম সুজন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার রিয়াদ খান, পৌর বিএনপির সভাপতি মো: হাবিবুর রহমান নান্না, সাধারন সম্পাদক মিজানুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান খন্দকার, উপজেলা যুবদলের সভাপতি মশিউর রহমানসহ বিভিন্ন নের্তবৃন্দ। একইভাবে ওই দিন রাত সাড়ে ৮টায় পৌর বিএনপির আহবায়ক কমিটির উদ্যোগে পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মো: হুমায়ূন কবিরের বাস ভবনে এর সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। পৌর বিএনপি’র আহবায়ক মো. বেলায়েত হোসেন খোকনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা বিএনপি’র সহ-সভাপতি মো. জলিলুর রহমান খান নান্না, উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি বজলুর রহমান খান, সহ-সভাপতি মো. শাহীন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মো: হুমায়ূন কবির, পৌর বিএনপি নেতা মো: শহীদুল ইসলাম মল্লিক, পৌর ছাত্রদলের আহবায়ক মো: শাহীন খান, যুগ্ম আহবায়ক আব্দুর রহিমসহ অন্যান্য নেতা-কর্মিগণ।
আলাদা অন্য একটি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিযোগ করা করে বলা হয়, বিএনপির সমাবেশে হাজার হাজার মানুষের জনসমাবেশ ঘটবে এই ভয়ে কর্র্মী সমাবেশে প্রশাসনের ১৪৪ ধারা জারীর মাধ্যমে শান্তিপূর্ণ সমাবেশ নিষিদ্ধ করে স্বেরাচারি মনোভাবের পরিচয় দিয়েছেন। সভাস্থল ও পৌর বিএনপির কার্যালয় পুলিশ পাহাড়া এবং পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবাক কে পুলিশ বাসায় অবরুদ্ধ করার মাধ্যমে মানুষের গনতান্ত্রিকও মৌলিক অধিকার খর্ব করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ