Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় বাল্কহেডে ডাকাতি

| প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

তিন নৌশ্রমিককে বুড়িগঙ্গায় ফেলে দিল ডাকাতরা
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ধর্মগঞ্জে বুড়িগঙ্গা নদীতে একটি বালুবাহী বাল্কহেডে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার রাত ৮টার দিকে একদল ডাকাত বাল্কহেডে হানা দিয়ে নগদ টাকা ও ৩টি মোবাইল লুটে নিয়ে ৩ নৌ শ্রমিককে মারধর করে বুড়িগঙ্গায় ফেলে দেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শহরের খানপুরস্থ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে।
মায়ের দোয়া নামের বালুবাহী বাল্কহেডের মালিক সিরাজুল হক জানান, রোববার রাত ৮টার দিকে তার মালিকানাধীন বাল্কহেডটি ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় বুড়িগঙ্গা নদীর তীরে ভিড়ানোর সময়ে ৮ জনের ডাকাতদল ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় তারা ধারালো অস্ত্রের মুখে বাল্কহেডের সুকানী রাজা, গ্রীজার (মিস্ত্রি) অলি ও লস্কর (বাবুর্চি) আফজালকে জিম্মি করে তাদের সঙ্গে থাকা নগদ প্রায় ১৮ হাজার টাকা ও ৩টি মোবাইল লুটে নেয়। পরে তাদেরকে লাঠি দিয়ে পিটিয়ে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেয়। এরপর শ্রমিকদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শহরের খানপুরস্থ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে আসি। এরপর বিষয়টি নারায়ণগঞ্জ নৌ পুলিশ ফাড়িকে অবগত করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ