Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগঞ্জে গণধোলাইয়ে যুবক নিহত

| প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : জেলার রামগঞ্জ উপজেলার মুক্তারপুর গ্রামে রোববার দিবাগত রাতে সালাউদ্দিন (৪০) নামের এক যুবক গণপিটুনিতে নিহত হয়। এসময় নিহতের কোমর থেকে একটি বুলেট রাখার খালি ব্যাগ উদ্ধার দেখানো হলেও তার সাথে অস্ত্র ও গুলি ছিলোনা বলে স্থানীয়রা জানায়। পুলিশ গতকাল সোমবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ল²ীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত সালাউদ্দিন চাটখিল উপজেলার উত্তর বদলকোট গ্রামের ভূইয়া বাড়ীর মৃত হারেছ উদ্দিন ভূইয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানায়, রোববার দিবাগত রাত ২টায় ভাটরা ইউনিয়নের মুক্তারপুর গ্রামের চেরাঙ্গ বাড়ীর মৃত আমির হোসেনের পাকা বসতঘরের জানালার গ্রীল কেটে সালাউদ্দিন ঘরে প্রবেশ করে খাটের নিছে অবস্থান করে। গ্রীল কাটার শব্দে গৃহকর্তী সালেহা বেগমের ঘুম ভেঙ্গে গেলে তিনি কৌশলে মোবাইলে বাড়ীর অন্য লোকজনকে খবর দিলে এলাকাবাসী ঘরে তল্লাশী চালিয়ে খাটের নিছ থেকে সালাউদ্দিনকে আটক করে। এসময় উত্তেজিত জনতার গন পিটুনিতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ