Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে ৮৫০ পরিবারে বিদ্যুৎ সংযোগ

| প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৫টি গ্রামের ৮শ’ ৫০টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের উদ্বোধন করেন জয়পুরহাট-পাঁচবিবি এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এড. সামছুল আলম দুদু।
জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে গত রবিবার দুপুরে কাঁঠালি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি আব্দুর রশিদ। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোলাইমান আলী, জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আব্দুর রউফ, পাঁচবিবির ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শফিউল আলম, সমিতির পরিচালক খলিলুর রহমান খলিল, জেলা কৃষক লীগের সভাপতি জালাল সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল প্রমুখ। প্রায় ২ কোটি ১৮লাখ টাকা ব্যয়ে ১২ দশমিক ৫০কিলোমিটার উপজেলার কাঁঠালি, লক্ষীকুল, নওগাঁ, শহরগাড়ি ও বিহি গ্রাম এলাকার ৮শ’৫০টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। প্রধান অতিথি সুইচ টিপে এই নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ