Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, ৫:৫০ পিএম

সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের ওসমানীনগর উপজেলা প্রতিনিধির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ঘরে থাকা ১৫ ভরি স্বর্ণ ও ডায়মন্ডের অলংকার, ল্যাপটপ, ট্যাবসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুঠে নেয়।

রবিবার দিবাগত রাতে উপজেলার গ্রামতলাস্থ বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে। ঘটনার দিন সাংবাদিক সেকেল তার পরিবার নিয়ে আত্মীয় বাড়িতে অবস্থান করছিলেন। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ডাকাতির আলামত সংগ্রহ করেছে।

জানা যায়, গত রোববার দিবাগত রাতে ডাকাতরা জুবেল আহমদ সেকেলের গ্রামতলা প্রকাশিত দাশপাড়াস্থ বাড়ীর বেলকোনির গ্রিলের রড কেটে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা ঘরের একাধিক কক্ষের দরজা ও আলমারির তালা ভেঙ্গে সব কিছু তছনছ করে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

সোমবার সকালে খবর পেয়ে গৃহকর্তা সাংবাদিক সেকেল বাড়ীতে আসেন। বিষয়টি পুলিশকে জানালে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) কবির আহম্মেদ ও ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ডাকাতির আলামত সংগ্রহ করেন। এছাড়াও গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিক, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাংবাদিক জুবেল সেকেল আহমদ বলেন, ডাকাতরা ঘরে থাকা ১০লক্ষাধিক টাকার মালামাল লুঠে নিয়ে গেছে।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ