Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে জমিয়াতুল মোদারের্ছীনের মেডিক্যাল সেন্টার উদ্বোধন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, ২:৪২ পিএম

উখিয়ার পালংখালী শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীনের ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে।

আজ সোমবার দুপুরে বিশাল এই রোহিঙ্গা ক্যাম্পে জমিয়াত একটি মেডিকেল সেন্টার উদ্বোধন করে। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জমিয়াতের সভাপতি প্রিন্সিপ্যাল মাওলানা কামাল হোছাইন, সহ-সভাপতি ও ইসলামিয়া মহিলা কামিল মাদরাাসার প্রিন্সিপ্যাল মাওলানা জাফর উল্লাহ নূরী ও জেলা জমিয়াত সেক্রেটারি প্রিন্সিপ্যাল মাওলানা শাহাদত হোসাইন।

এসময় কয়েক শত রোহিঙ্গা নারী-শিশু-পুরুষকে বিভিন্ন বিষয়ে চিকিৎসা নিতে দেখা গেছে। জমিয়াতের জেলা সভাপতি মাওলানা কামাল হোছাইন জানান, তিনজন ডাক্তার ও ৫জন সহকারী দিয়ে এই মেডিক্যাল সেন্টার স্থায়ীভাবে অসুস্থ রোহিঙ্গাদের মাঝে চিকিৎসা দিয়ে যাবে।

তিনি বলে জমিয়াতের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দিন ও মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা শাব্বির আহমদ মোমতাজির নির্দেশে এবং জমিয়াতের সর্বস্তরের নেতা-কর্মীদের সহযোগিতায় জমিয়াত রোহিঙ্গা ক্যাম্প গুলোতে ত্রাণ-পুনর্বাসন, স্যানিটেশন ও চিকিৎসা এবং নগদ অর্থ দিয়ে সহযোগিতা অব্যাহত রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ