Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে খ্রিষ্টান পল্লীতে ডাকাতি

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, ১:০৮ পিএম

ঢাকার সাভারে খ্রিষ্টান পল্লীর এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় ওই বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

রোববার দিবাগত গভীর রাতে সাভার পৌর এলাকার রাজাশনের দেওগাঁও এলাকায় উজ্জল রোজারিওর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

বাড়ির গৃহকর্ত্রী মনি রোজারিও জানান, একতলা বাড়ির পিছনের দিকের জানালার গ্রিল কেটে ১০/ ১২ সদস্যের একদল সশস্ত্র ডাকাত ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা তাকেসহ তার স্বামী উজ্জল রোজারিও, ছেলে অংকুর রোজারিও, ছেলের স্ত্রী পূজা কস্তা ও মেয়ে নিশি রোজারিওকে অস্ত্রের মুখে জিম্মি করে সবাইকে হাত পা বেঁধে মারধর করে। পরে তারা চাবি নিয়ে আলমারির তালা খুলে তিনটি রুমের আলমারি থেকে নগদ পঞ্চাশ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার, চারটি মোবাইল ফোন ও মূল্যবান মালামালসহ প্রায় দশ লক্ষ টাকার মালামাল লুটপাট করে।

তিনি বলেন, ডাকাতরা ফ্রিজে রাখা রান্না করা খাবার ও ঠাণ্ডা পানি খেয়ে চলে যাওয়ার সময় চিৎকার করলে গুলি করে হত্যার হুমকি দিলে পালিয়ে যায়।
পরে ডাকাতরা চলে যাওয়ার দীর্ঘক্ষণ পর চিৎকার চেঁচামেচি করলে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহসিনুল কাদির জানান, ডাকাতি নয়, একদল চোর জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে কিছু মালামাল নিয়ে গেছে।
এ ঘটনায় আমরা একটি চুরির মামলা নিব বলেও ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ