Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজধানীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩

| প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরা ও মিরপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি) ও এপিবিএন-৫। আটককৃতরা হলো রাজ্জাক, রাকিব ও হাজেরা। গতকাল রোববার পৃথক এ অভিযান চালায় ডিএনসি ও এপিবিএন-৫।
ডিএনসির রমনা সার্কেলের পরিদর্শক কামরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ৩টার দিকে উত্তরার কামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-৫৯৮২) আটক করে তল্লাশি চালানো হয়। এ সময় ট্রাক থেকে ২শ’ পিস ফেন্সিডিল উদ্ধারসহ রাজ্জাক ও রাকিব নামের দুইজনকে আটক করা হয়। বেনাপোল থেকে ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে ফেন্সিডিলগুলো রাজধানীতে বিভিন্ন খুচরা ব্যবসায়ীর কাছে বিক্রির জন্য আনা হয়েছে। দীর্ঘদিন ধরে এভাবেই আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তারা ফেন্সিডিলের ব্যবসা করে আসছে বলে জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে। কামরুল জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে এবং এ ব্যপারে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে গতকাল দুপুরের দিকে রাজধানীর মিরপুুরের রূপনগর থেকে ১০২ পিস ইয়াবাসহ হাজেরা নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে এপিবিএন-৫।
এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, রূপনগরের চলন্তিকা বস্তিতে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় ১০২পিস ইয়বাসহ হাজেরাকে আটক করা হয়। দীর্ঘদিন ধরে হাজেরা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ