Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নালিতাবাড়ীতে শিশুকে যৌন নিপীড়ন আটক ১

| প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 নালিতাবাড়ী (শেরপুর) উপজেলা সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ীতে ৪র্থ শ্রেণির এক শিশুকে যৌন নিপীড়ন করার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে।

ভিকটিম,তার মা এবং মামার সাথে কথা বলে জানা গেছে, গত শনিবার রাতে উপজেলার মোয়াকুড়া রাতকুচি গ্রামের লালন এর কন্যা ৪র্থ শ্রেণির শিশু নিজ ঘরে ঘুমিয়ে থাকে। নানা আশরাফ আলী রাগ করে হঠাৎ বাড়ি থেকে বেড়িয়ে পড়ে। এ সময় শিশুর মা আসমা খাতুন ও মামা লিটন মিয়া তার নানাকে খুঁজতে বের হয়। এই সুযোগকে একই গ্রামের পাশর্^বর্তী বাড়ীর জয়নাল আবেদীনের পুত্র আজিজুল হক(৩৫)। অভিযুক্ত আজিজুল হক শিশুটিকে ঘরে একা পেয়ে যৌন নিপীড়ন করে। নানাকে খুঁজে নিয়ে মা ও মামা বাড়িতে ফেরা মাত্রই আজিজুল হক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আর শিশুটি ঘরে কাঁদতে থাকে। এ সময় শিশু তার পরিবারের সদস্যদের জানায়, আজিজুল হক আমার সাথে খারাপ কাজ করতে চেষ্টা করে। রোববার সকালে লালনের স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে নালিতাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযুক্ত ব্যক্তি আজিজুল হক কে আটক করে থানায় নিয়ে আসে। এই প্রতিনিধির সাথে শিশুর কথা হলে, শিশু বলে- আজিজুল তাকে খামছি দিয়ে ধরে। তার কথা না শুনলে সে তাকে গলায় চাপ দিয়ে ধরে।
শিশুর মামা লিটন মিয়া জানায়, আমি ও আমার বোন বাবাকে খুঁজতে বাড়ি থেকে বের হলে খালি ঘরে একা পেয়ে আজিজুল এমন কান্ড ঘটায়। আমি অভিযুক্ত আজিজুলের শাস্তি চাই। এ ব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) ফসিহুর রহমান জানান, এই ঘটনায় যৌন নিপীড়নের অপরাধে নারী নির্যাতনের ১০ ধারায় মামলা হয়েছে। আমরা তাৎক্ষনিক অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছি। মামলার তদন্তকাজ অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ