Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভার থেকে সাভারে আনসার সদস্যের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১১:১৯ এএম

সাভারে সিরাজুল ইসলাম নামের (২৪) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের একটি রুম থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার উপজেলা আনসার অফিসের ইউআই কর্মকর্তা জোবায়ের হোসেন জানান, গতকাল রাতে সাভার উপজেলা আনসার অফিসের কর্মরত আনসার সদস্য সিরাজুল ইসলাম সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপত্তার দায়িত্ব পালন করেছিলো। ধারণা করা হচ্ছে, গভীর রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের একটি রুমে রশি দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে তিনি আত্মহত্যা করেন।

সকালে তার লাশ দেখে হাসপাতাল কর্তৃপক্ষ সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

জানা গেছে, নিহত আনসার সদস্য আট মাস আগে আনসার বাহিনীতে যোগ দেন।

এ বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা ডা. আমজাদুল হক জানান, কী কারণে ওই আনসার সদস্য আত্মহত্যা করেছে তা তাদের জানা নেই। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার (ওসি) মোহসিনুল কাদির।

নিহত আনসার সদস্য সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার মিরকুটুরিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে সাভারের ভাগলপুর এলাকায় জাহিদের বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ