Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরলে বজ্রপাতে নিহত ৪

| প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিরল (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের বিরলে বজ্রপাতে ৪জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৭ জন। গতকাল শনিবার দুপুর আড়াইটার সময় উপজেলার রাজারামপুর এলাকার ধান ক্ষেতে এঘট না ঘটে।

জানা যায়, প্রতিদিনের ন্যায় ধান ক্ষেতে ঘাঁস নিড়ানীর কাজ করার সময় আকাশ মেঘাচ্ছন্ন হয় এবং বজ্রপাতের শব্দ হয়। তারা কমপক্ষে ১০জন কৃষক-কৃষানীসহ মেশীন ঘরে আশ্রয় নেওয়ার সময় হঠাৎ করে বজ্রপাত ঘটে। ঘটনা স্থলে ৩ জনের মৃত্যু হয়। সেখানে আহত হয় ৮ জন। আহতদেরকে উদ্ধার করে প্রথমে বিরল স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হরে সেখানে আরো একজন মারা যায়। নিহতরা হলেন, উপজেলার রাজারামপুর গ্রামের উপেন্দ্র নাথ রায়ের ছেলে নব কিশোর রায় (১৪), প্রদিব চন্দ্র রায়ের স্ত্রী বনিতা রানী রায় (৩০), দিনাজপুর সদর উপজেলার মহাদেবপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে মেশের আলী (৩২) ও মৃত গোলাম মোস্তফার ছেলে শুকুদ্দিন (৩৩)। বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ এঘটনা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ