Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলন

| প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদতা : ঢাকার ধামরাই উপজেলা ও পৌরসভা জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলন গতকাল শনিবার থানা বাসষ্ট্যান্ড মুন্নু সন্স এন্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক দেওয়ান আনিছুর রহমান শাহজাদার সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক আবুল হাসনাত আজাদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদা, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সহ-সভাপতি শাহজাহান কবীর, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি জিয়াউল হক জুয়েল, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, জাতীয় যুব সংহতির ধামরাই পৌরসভা সাবেক সভাপতি শেখ সেলিম আহম্মেদ মেরু প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লোয়ার হোসেন খান মিলন।
সবশেষে উপজেলা ও পৌরসভা জাতীয় যুব সংহতির কমিটি ঘোষনা করা হয়। এতে উপজেলায় সৈয়দ শহীদুল ইসলাম মুকুলকে সভাপতি ও মোজাম্মেল হক বকুলকে সাধারণ সম্পাদক এবং জয়নাল আবেদীন (মেম্বার)কে প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। অপরদিকে পৌরসভায় আতিকুর রহমান আতিককে সভাপতি ও আজমীর হোসেনকে সাধারণ সম্পাদক এবং হাফিজুর রহমানকে প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক করে ১২ সদস্যের কমিটি ঘোষনা করা হয়। তবে প্রধান অতিথি ঢাকা-১ আসনের এমপি ও ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সালমা ইসলাম আসার কথা থাকলেও তিনি অজ্ঞাত কারনে সম্মেলনে উপস্থিত হননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ