Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ফ্যান বিস্ফোরণে দগ্ধ ৪

| প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : ঢাকার সাভারের আশুলিয়ায় একটি ভাড়াটিয়া বাড়িতে প্লাষ্টিকের খাচা ফ্যান বিস্ফোরনে চার জন দ্বগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিকের কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। শুক্রবার গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের কুটুরিয়া দেওয়ান মার্কেট এলাকায় মোরশেদ মিয়ার ভাড়া দেয়া বাড়িতে এ বিস্ফোরনের ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন- আল মামুন (২২), তার স্ত্রী পারুল বেগম (২০), বেড়াতে আসা খালাতো ভাই মো. আসাদুল (২০) ও তার স্ত্রী সুমাইয়া আক্তার (১৮)।
প্রতিবেশী এক নারী ভাড়াটিয়া জানান, একটি কক্ষে চার জন ঘুমিয়ে ছিলো। গভীর রাতে ওই ঘরে থাকা চলন্ত অবস্থায় একটি প্লাষ্টিকের খাচা ফ্যান বিকট শব্দে বিস্ফোরন হয়ে বিদ্যুৎ এর লাইন থেকে ওই ঘরে আগুন ধরে যায়। আগুনে রুমে থাকা একটি টেলিভিশন পুড়ে যায়। শব্দে ঘরের জানালার কাচ ভেঙ্গে পড়ে। পরে প্রতিবেশীরা নিজস্ব পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় স্থানীয়রা দগ্ধ চার জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ