Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নান্দাইলে এডিপির স্পন্সরশিপ বিষয়ক আলোচনা সভা

| প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : “আমিই পারি শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার ময়মনসিংহের নান্দাইল ওয়ার্ল্ড ভিশন এডিপি’র উদ্যোগে এডিপি’র হল রুমে সরকারী বেসরকারী সমমনা প্রতিনিধি নিয়ে স্পন্সরশীপ প্রজেক্ট নান্দাইল এডিপি’র উদ্যোগে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়।
এডিপি’র নান্দাইল শাখার ম্যানেজার লিমা হান্না দারিং এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এমদাদুল হক ভূইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় বক্তরা শিশুদের উন্নয়নে কাজ করার পরামর্শ মূলক বক্তব্য রাখেন। সভায় প্রধান অতিথি শিশুদের উন্নয়নে ওয়ার্ল্ড ভিশন এডিপি’ পাশাপাশি নিজের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। সভায় সরকারী, বেসরকারী, প্রতিনিধি, শিশু কল্যান কমিটির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন স্পন্সরশীপ এন্ড চাইল্ড প্রোডাকশন টিমলীডার উজ্জল পেট্রিক কোরাইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ