Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাকুন্দিয়ায় পুলিশের ইতিবাচক সংবাদ বর্জনের ঘোষণা

| প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশের ইতিবাচক সকল সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছে পাকুন্দিয়া উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা। গতকাল শনিবার দুপুর ১২টায় পাকুন্দিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এ ঘোষণা দেয়া হয়।
পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের পাকুন্দিয়া উপজেলা সংবাদদাতা খন্দকার আছাদুজ্জামানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ, তার উপর মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার উপর হামলাকারী প্রধান আসামীকে গ্রেফতার করে থানা থেকে ছেড়ে দেয়ায় পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দিনের বিচার ও প্রত্যাহারের দাবীতে দীর্ঘদিন ধরে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভসহ বিভিন্ন আন্দোলন করে আসছেন উপজেলা ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা। উর্ধ্বতন কর্তৃপক্ষ ওসি মোহাম্মদ সামসুদ্দিনকে এখনও প্রত্যাহার না করায় এ সিদ্ধান্ত নিয়েছে পাকুন্দিয়া উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা।
পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়ার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ সভাপতি ও যুগান্তর প্রতিনিধি এম. সাঈদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি তানভীর হায়দার, কোষাধ্যক্ষ ও জনতার প্রতিনিধি আরিফুল হাসান আরজু, সদস্য ও দিনকাল প্রতিনিধি এসএএম মিনহাজ উদ্দিন, বাংলাদেশ সময়ের প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম মঞ্জু, সংবাদ প্রতিনিধি রাজন সরকার, নয়াদিগন্ত প্রতিনিধি মহিবুল্লাহ বচ্চন, খবরের প্রতিনিধি দিলিপ রবিদাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ