Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছাত্রলীগের আধিপত্য বিস্তারের জেরে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ছাত্রলীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারের জের ধরে প্রতিপক্ষের গুলিতে এক ঝুট ব্যবসায়ী খুন হয়েছেন। সোমবার গভীর রাতে নগরীর সদরঘাট থানার কামালগেইট এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। নিহত ঝুট ব্যবসায়ী আব্দুল জাহেদ (৪৫) ওই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি এলাকায় ইসলামীয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রয়েলের অনুসারী হিসেবে পরিচিত ছিলেন। সদরঘাট থানার এসআই আবুল কাশেম জানান, আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষের লোকজন রাত সাড়ে ১২টার দিকে বাসার সামনে জাহেদকে গুলি করে। চোখ, কানসহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।
এই হত্যাকাণ্ডের জন্য এলাকায় ছাত্রলীগ নেতা আনিস ও তার অনুসারীদের দায়ী করেছে জাহেদের পরিবার। এসআই কাশেম বলেন, কামাল গেইট এলাকায় রয়েল ও আনিসের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে বিভিন্ন সময় তাদের মধ্যে ঝামেলা হয়।
জাহেদের বড় ভাই আব্দুল মান্নান পুলিশকে বলেছে, তার ভাই ওই এলাকায় ছাত্রলীগ নেতা রয়েলের সমর্থক ছিলেন। রাতে আনিসের পক্ষের লোকজন কামাল গেইট এলাকায় গিয়ে বিভিন্ন বাড়ির ফটকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এ সময় জাহেদ বাসা থেকে বের হওয়ার সাথে সাথে তাকে গুলি করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ