Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কবিরহাটে এক ব্যক্তির গলাকাটা মৃতদেহ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ১১:৪০ এএম

কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে আবুল কাশেম জামাল (৪০) নামের এক ব্যক্তির গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি দা উদ্ধার করা হয়।
শুক্রবার রাত ৯টার দিকে নবগ্রাম এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত আবুল কাশেম জামাল ওই গ্রামের মৃত হোসেন আহমদের ছেলে। তিনি ৭ সন্তানের জনক। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বিকালে জামাল ঘরে এসে তার স্ত্রী আলেয়া বেগমকে টাকা দেওয়ার জন্য বলে। এসময় তাকে সকালে টাকা দেওয়া হয়েছে এখন কোন টাকা নেই বলে আলেয়া। পরে জামাল তাদের ঘরের আলমারীর চাবি চাইলে তাও দিতে অপারগতা প্রকাশ করে আলেয়া। এনিয়ে তাদের উভয়ের মধ্যে বাকবির্তক হয়। পরে ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা একটি দা নিয়ে নিজের গলায় কোপ দেয় জামাল। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান জানান, প্রাথমিকভাবে সে নিজের গলায় কোপ দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে আমরা বিষয়টি খতিয়ে দেখছি। কোন অভিযোগ পেলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ