Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ল²ীপুরে উদ্ধার হওয়া বিধবা রিক্তা অপহরণকারীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে

| প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতাঃ ল²ীপুর মহিলা কলেজ সংলগ্ন সড়ক থেকে মুখ, হাত-পা বাঁধা অচেতন অবস্থায় উদ্ধার হওয়া বিধবা রিক্তা বেগম অপহরণকারীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় জেলার কমলনগর উপজেলার হাজির হাট বাজার এলাকা থেকে অপহরন কারীরা চর জাঙ্গালিয়া গ্রামের মৃত হারুনুর রশিদের বিধবা স্ত্রী রিক্তা বেগম(৪৫)কে ৮/৫জন সন্ত্রাসী জোরপূর্বক মুখ বেঁধে সিএনজি যোগে অপহরণ করে অজ্ঞত স্থানে নিয়ে যায়। রাতে সদর থানার টহল পুলিশ রিক্তা বেগমকে মহিলা কলেজ সংলগ্ন সড়কের পার্শে হাত-পা ও মুখ বাধা অচেতন অবস্থায় দেখতে পান সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। অপহরণকারী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার না করায় প্রাণে বেছে যাওয়া অপহৃত বিধবা প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।রিক্তা বেগম জানায়, ৩বছর আগে তার স্বামী মৃত্যুবরণ করার পরে স্বামীর ছোট ভাই ও মেয়ের শ্বশুর ভূয়া দলিল সৃজন করে তার জমি ও দ্বিতলা ভবনের বাড়ী দখলের চেষ্টা চালায় এবং তার শ্লীলতা হানীর চেষ্টা করে আসছে।
এনিয়ে বিধবা রিক্তা আক্তার বাদী হয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৩২০/১৭, মিছ মামলা-০৪/১৬, দেওয়ানী মামলা-১০১/১৫ দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে ওই বিধবাকে বিভিন্ন ভাবে শারিরীক ও মানষিক নির্যাতন চালায় তারা।
এসব ঘটনার জের ধরে ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে বিধবা রিক্তাকে কমলনগর উপজেলার চরফলকন গ্রামের কাজল মিয়ার ছেলে মামুনুর রশিদ (২৬) ও হানিফ মাষ্টারের ছেলে আজাদ (৫০)সহ আরো ২/৩জন দলবদ্ধ হয়ে সিএনজি যোগে মুখ বেঁধে অপহরণ করা হয় বলে দাবি করে ওই বিধবা। কমলনগর থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান,কমলনগরে অপহৃত গৃহবধু রিক্তাকে উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে এখনো অভিযুক্তদের বিরুদ্বে মামলা হয়নি। তবে এ ঘটনায় মামলা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ