Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে আজ কাজী জাফর আহমদের স্মরণসভা

| প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রধানমন্ত্রী, বরেণ্য রাজনীতিবিদ জননেতা মরহুম কাজী জাফর আহমদের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ শনিবার বিকাল ৩টায় কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হবে।
গতকাল শুক্রবার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো জাতীয় পার্টিার চেয়ারম্যানের সহকারি গোলাম মোস্তফা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পার্টির চেয়ারম্যান ডক্টর টি. আই. এম. ফজলে রাব্বি চৌধুরীর সভপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডক্টর এমাজউদ্দিন আহমদ, প্রধান বক্তা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি ডা. জাফরউল্লাহ চৌধুরী, ড. মাহবুব উল্লাহ, জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম, আহসান হাবিব লিংকন, নওয়াব আলী আব্বাস খান ও অন্যান্য নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ