Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে অবৈধভাবে চাল মজুত : অভিযান, জরিমানা

| প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


রায়পুর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা : রায়পুর উপজেলায় অবৈধভাবে চাল মজুত, ওজনে কম দেওয়া, বেশি দামে বিক্রিসহ চালের মূল্য নিয়ন্ত্রণে রাখতে বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের চালের আড়ৎগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিল্পী রানী রায়। এসময় মূল্য তালিকা ও লাইন্সেস না থাকায়সহ বিভিন্ন অনিয়মে আলমের চারের আড়ৎ ৫ হাজার ও কালু মিয়ার চালের আড়ৎ ১৫ হাজার টাকা চরিমানা করা হয়েছে। এছাড়াও আরও কয়েকটি আড়ৎকে অবৈধভাবে চাল মজুত ও গজনে কম না দেওয়ার জন্য সর্তক করে দেওয়া হয়েছে।
রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট শিল্পী রানী রায় বলেন, নির্ধারিত মূল্য তালিকা ও অবৈধভাবে ধান-চাল মজুতসহ বিভিন্ন আপরাধে দুটি প্রতিষ্ঠানকে আইন অনুযায়ী ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। চালের বাজার স্থিতিশীল রাখতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ