Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা
আদমদীঘিতে ফেরদৌসি নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। ও এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল ৮ টারদিকে উপজেলার তিলছ শিববাটি গ্রামের আলামিনের স্ত্রী ফেরদৌসি (২২) কে বাড়ীর নিকটে একটি মুর্গীর খামারের পার্শ্বে পরে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে আত্মহত্যা করেছে না তাকে হত্যা করা হয়েছে, এ নিয়ে এলাকায় নানা গুনজন চলছে। আজ শনিবার ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হবে বলে থানা পুলিশ জানিয়েেেছন। এব্যাপারে থানায় কোন মামলা হয়নি। তবে ফেরদৌসির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা
মাদারীপুরের শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্যু হয়েছে। এলাকাবাসী জানায়, গতকাল শুক্রবার সকালে উপজেলার মাদবরচর ইউনিয়নের মোড়লকান্দি গ্রামের কৃষক জিন্নত মোড়ল (৬০) নিজের বাঁশ বাগানে বাঁশ কাটছিল। এসময় অসাবধানতাবসত বাঁশের আগায় বিদ্যুতের তার জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ